1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন, গোপালগঞ্জ-১ আসনে মোহাম্মদ ফারুক খান এমপি পুনরায় মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৪৫ জন দেখেছেন

পীর তানভীর শেখ,জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সকল জলপনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ২০২৪ সালের ৭ই জানুয়ারি ঘোষনা হয় জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল।

সারা দেশের ন্যায় সংসদীয় আসন-২১৫, গোপালগঞ্জ-১ আসন (মুকসুদপুর ও কাশিয়ানী) এ নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন টানা ৬ষ্ট বারের মত দেওয়া হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সেনা কর্মকর্তা মোহাম্মদ ফারুক খাঁন’কে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ৭জন আওয়ামীলীগের জেষ্ঠ নেতা,কর্মী দলীয় মনোনয়ন চাইলেও অবশেষে মনোনয়ন পেলেন এ সংসদ সদস্য মোহাম্মদ ফারুক খান।

এ সংবাদে গোপালগঞ্জ-১ আসনের সর্বত্রই চলছে আনন্দ মিছিল আর মিষ্টি বিতরণ । আজ মঙ্গলবার দুপুরে মুকসুদপুর উপজেলার জলিরপাড়ের বৈদ্য বাড়ি মোড়ে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে নেতা কর্মীরা একে অপরকে মিষ্টি খাওয়ান।

অপরদিকে শহর ও গ্রামে আনন্দ মিছিলের সাথে সাথে আতশবাজি ফুটিয়ে উল্লাস করে তৃনমুল পর্যায়ের নেতা কর্মীরা।

উপজেলার কাশালিয়া, ননীক্ষার ও জলিরপাড় আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এনায়েত হোসেন, সহ- প্রচার-প্রকাশনা সম্পাদক ও ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিরামন বাগচি,উক্তম তালুকদারের উপস্থিতিতে কাশালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফকির মিরাজ আলী শেখ এর নেতৃত্বে বিশাল এক আনন্দ মিছিল বের হয় ।
মিছিল শেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে ফকির মিরাজ আলী শেখ।

এ সময় তারা আগামী নির্বাচনে সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে শেখ হাসিনার প্রতীক ও প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে পুনরায় নির্বাচনের জন্য সকল জনসাধারণের প্রতি আহ্বান জানান।

পাশাপাশি আগামী-২০২৪ সালের ৭ জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়া আগ পর্যন্ত বিএনপি – জামাতের সকল ষড়যন্ত্রের মোকাবেলা করার জন্য সকল নেতাকর্মীদের নিয়ে রাজপথে অবস্থান করার আহবান জানান উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা।¤

শেয়ার করুন

আরো দেখুন......